• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে ৩ জন কোয়ারেন্টইন না মানায় অর্থদণ্ড

ভৈরবে ৩ জন কোয়ারেন্টইন না মানায় অর্থদণ্ড

# মিলাদ হোসেন অপু #

ভৈরবে বিদেশ ফেরত ৩ জন কোয়ারেন্টইন না মানায় অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। ২৪ মার্চ মঙ্গলবার সাড়ে ৩টায় পৌর শহরের জগন্নাথপুর আওয়ালকান্দার একজন ও ভৈরবপুর মধ্যপাড়ার ২ জনকে এ অর্থদণ্ড প্রদান করা হয়। এ অর্থদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। দণ্ডপ্রাপ্তরা হলেন ময়মনসিংহ সদরের আবুল হোসেনের ছেলে সোহেল রানা, ভৈরবপুর মধ্যপাড়া জাকির হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন ও ইফতেখার হোসেন। তাদের তিজন কোয়ারেন্টইন না মানায় ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ময়মনসিংহ সদরের আবুল হোসেনের ছেলে সোহেল রানা জগন্নাথপুর আওয়ালকান্দা শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিল। সেখানেই কোয়ারেন্টিনে ছিল সে। কোয়ারেন্টাইন না মানায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে ভৈরবপুর মধ্যপাড়ার জাকির হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন ও ইফতেখার হোসেন তারা দুজন সহোদর ভাই। তারা দুজনই ইতালী প্রবাসী। তাদের কোয়ারেন্টিনে রাখলে তা অমান্য করায় তাদের দুজনকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা বলেন, গোপন সংবাদে খবর পায় কিছু সংখ্যাক প্রবাসী কোয়ারেন্টাইন না মেনে পরিবার ও প্রতিবেশীদের সাথে অবাধে চলাফেরা করছে। তখন ভৈরবে কোয়ারেন্টিনে থাকা ৬ জনের বাড়িতে খবর নিলে ৩ জনের বাড়িতে কোয়ারেন্টিনে পাওয়া গেছে এবং বাকী ৩ জন পরিবারের সাথে চলাফেরা করছেন। বর্তমানে সারা বিশ্বসহ বাংলাদেশেও করোনা ভয়াবহতার চলমান পরিস্থিতিতে বিদেশ ফেরত প্রবাসীদের পরিবার এবং সমাজের সুরক্ষায় ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার কথা রয়েছে। এ কোয়ারেন্টাইন পালনের জন্য সকল প্রবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *